বিভিন্ন ধরণের সাধারণ টি শার্টগুলি যা আপনার বুঝতে হবে

টি শার্টের বিভিন্ন উপাদান রয়েছে যা তাদের অন্যান্য টি-শার্ট থেকে আলাদা করে তোলে; এই উপাদানগুলির মধ্যে হাতা, ফিট, আকৃতি, কাটা পাশাপাশি টি-শার্টের সিলুয়েট অন্তর্ভুক্ত রয়েছে। বাজারে বেশ কয়েকটি টি শার্ট উপস্থিত রয়েছে, তবে এর অর্থ এই নয় যে সমস্ত টি শার্টগুলি পুরো গ্রাহকের জন্য কার্যকর। তাদের ব্যবহারের পাশাপাশি উদ্দেশ্যগুলির ভিত্তিতে তাদের বিভিন্ন বিকল্প রয়েছে। এর মধ্যে কয়েকটি হ’ল:

পূর্ণ হাতা টি-শার্ট

ফুল স্লিভ টি শার্টগুলির সেরা বিবরণটি আরামদায়ক, দুর্দান্ত পাশাপাশি স্বাচ্ছন্দ্যযুক্ত। একটি পূর্ণ হাতা টি-শার্ট ব্যবহার করার সময়, সেই ব্যক্তির মনে রাখতে হবে এমন একটি জিনিস হ’ল টি শার্টের হাতা হ’ল মোট সমস্ত হাত cover েকে রাখা উচিত, পাশাপাশি এটি কখনই অর্ধ-আচ্ছাদন বা কম হওয়া উচিত নয়। যদি এমন কোনও পরিস্থিতি আসে যা আপনি জানেন না, গাউন কোডটি কী এটি আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক, তবে আপনি একটি দীর্ঘ হাতা টি শার্ট পছন্দ করতে পারেন যা সেই পরিস্থিতিতে মূল ফাংশন খেলতে পারে।

– স্টাইল টিপ

আপনি যদি এমন কোনও পোশাক সন্ধান করেন যা কর্মক্ষেত্রে আপনার ছবি উন্নত করতে পারে তবে আপনি একটি খাস্তা শার্টের সাথে একটি পূর্ণ হাতা টি শার্ট পাশাপাশি সাদা স্নিকার্সযুক্ত উল প্যান্ট পরতে পারেন। পাশাপাশি পাশাপাশি, আপনি একইভাবে এক জোড়া অ-অপটিক্যাল ফ্রেম পরতে পারেন যা নাটকীয়ভাবে উন্নত ব্যক্তিত্ব তৈরি করতে পারে।

অর্ধ হাতা টি-শার্ট

এটি একটি টি-শার্টের প্রাচীনতম পাশাপাশি ট্রেন্ডিস্ট ভেরিয়েন্ট। বহু দশক ধরে বেলা ক্যানভাস 3413 এর মতো এই টি শার্টগুলি গ্রাহকরা পছন্দ করেছেন, পাশাপাশি এটি একইভাবে বর্তমানে প্রচুর সংখ্যক লোকের প্রিয়। নাম অনুসারে, এই ধরণের টি শার্টের হাতা দৈর্ঘ্য অর্ধেক।

– স্টাইল টিপ

আপনি যদি এমন একজন ব্যক্তি হন যা শক্ত পাশাপাশি সাধারণ পোশাক পছন্দ করে তবে আপনি কোনও ধরণের অতিরিক্ত চিন্তাভাবনা ছাড়াই এগুলি চেষ্টা করে দেখতে পারেন। একটি শক্ত রঙের টি শার্ট পরার পাশাপাশি এটি একটি জপমালা ব্রেসলেট পাশাপাশি ডেনিম জিন্সের সাথে জুড়ুন।

আরো দেখুন

পুরুষদের ফ্যাশন, দোকান এবং স্টাইল
পুরুষদের বাইরের পোশাক কেনাকাটা করার জন্য খুব ভাল অবস্থান

স্লিভলেস টি-শার্ট

যারা ফিটনেস সেন্টারের পাশাপাশি ওয়ার্কআউটের জন্য টি শার্ট পরেন তাদের জন্য একটি স্লিভলেস টি শার্টগুলি সেরা সম্পর্কে ভাবা হয়। এটি সর্বাধিক স্বাচ্ছন্দ্যের স্তরের সাথে টি শার্টগুলির পাশাপাশি ব্যক্তিকে ওয়ার্কআউটে তাদের কর্মক্ষমতা বাড়াতে সহায়তা করে। এই টি শার্টগুলির এমন একজন ব্যক্তির প্রয়োজন যা ত্বক দেখানোর বিষয়ে কখনই সাহসী হওয়া উচিত নয়।

– স্টাইল টিপ

ভারী দেহযুক্ত লোকেরা পাশাপাশি দুর্দান্ত স্বাচ্ছন্দ্য নির্ধারণের জন্য এই টি-শার্টটি পরতে পারে। তারা এই টি শার্টগুলি লোয়ারগুলির পাশাপাশি ট্র্যাক প্যান্ট সহ স্টাইল করতে পারে। এটি কোনও অ্যাথলিটকে উপযুক্ত ওয়ার্কআউট ব্যক্তির ব্যক্তিত্ব সরবরাহ করবে।

You Might Also Like

Leave a Reply