চটকদার পাশাপাশি ট্রেন্ডি পুল উদযাপনের পোশাকে আপনার এই গ্রীষ্মের এই গ্রীষ্মকালীন সময়ের মালিক হওয়া উচিত

, কিছুটা মানসিকতা ঘিরে রাখার পাশাপাশি মাথা ঘোরানোর পাশাপাশি পালা করার জন্য পুল উদযাপনের পোশাকের চটকদার পরা। আপনি নিশ্চিতভাবে এক বিলিয়ন পদ্ধতি করতে পারেন, পাশাপাশি একইভাবে আপনার সমস্ত সৃজনশীল হওয়ার প্রয়োজন। পুল উদযাপনের পোশাকে এর মতো পুতুলের কোনও গাইডলাইন নেই, আপনার নৌকাটি যে কোনও শিলা এখানে মন্ত্র। এ কারণেই আমরা কীভাবে পুল উদযাপনের পোশাক পরতে পারি সে সম্পর্কে আদেশগুলি দিতে চাই না, বরং আমরা আপনাকে বিকিনি পার্টিতে পরিধান করার জন্য কয়েকটি পুলের পাশাপাশি সৈকত উদযাপনের পোশাক দেখাতে চাই। দয়া করে চেক আউট!
[আরও পড়ুন: এই গ্রীষ্মে উত্তপ্ততা আলোড়ন দেওয়ার জন্য হাট বিকিনি স্টাইল]

বিকিনি পুল পার্টিতে ঠিক কীভাবে পরতে হয়!
বিকিনি পুল উদযাপন বা বিকিনি বিচ পার্টিতে যাওয়ার সময়, আপনি নিশ্চিত যে সেরা বিকিনি শীর্ষগুলি পরতে চান, তাই আপনার পায়খানাতে থাকা কিছু দিয়ে কীভাবে বিকিনি শীর্ষগুলি পরতে হয় তা এখানে ঠিক এখানে।
সূত্র: বিকিনি ডটকম 1। সৈকত বিকিনিতে বুনো প্রিন্টগুলি সৈকতের পাশাপাশি পুল পার্টির জন্য উপচে পড়া মুদ্রিত সরং বা কোট ব্যবহার করা যেতে পারে।
সূত্র: ক্রিস্টালব্লগ.কম 2। ঠিক একই ছায়ায় দীর্ঘ স্কার্ট সহ একক বিকিনি শীর্ষ ব্যবহার করে ব্যতিক্রমী পুল উদযাপন মহিলা হয়ে উঠুন।

সূত্র: gotceleb.com3। আপনার বিকিনি শীর্ষটি একটি নিরপেক্ষ টোনযুক্ত লম্বা স্কার্টের পাশাপাশি আপনার চুলের সাথে একটি গিঁট বা বানের সাথে সংযুক্ত করুন। এটি আদর্শ অলস সৈকত উদযাপনের পোশাক, আপনি কি ভাবেন না?
সূত্র: gotceleb.com4। কোনও পুল পার্টিতে কখনও হয়নি? ভাবছেন পুল পার্টিতে কী পরবেন? কেবল মনে রাখবেন যে বিকিনি শীর্ষগুলি একইভাবে ডেনিমের পাশাপাশি জিন্সের সাথে ব্যবহার করা যেতে পারে।

সূত্র: নিউজগ্যাব ডটকম 5। একটি স্ট্রাইপযুক্ত টুপি পাশাপাশি একটি মুদ্রিত ছোট স্কার্ট, একটি অবিশ্বাস্য সৈকত ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করে যা আপনি মিস করতে পারবেন না।
সূত্র: abikiniaday.com6। বিকিনি শীর্ষে গিঁট করুন, এটি সমতল পরুন বা এটি সহজ পরুন, এটি ডেনিম শর্টসের সাথে জুড়ি দেওয়ার পাশাপাশি সৈকতে গ্রীষ্মকালীন সূর্যের নীচে ট্যানিং করা চটকদার!

সূত্র: ইউটিউব ডটকম 7। হাঁটু দৈর্ঘ্যের বুটের পাশাপাশি ডেনিম ছোট স্কার্ট বা ডেনিম হট প্যান্টের সাথে মুদ্রিত বিকিনি শীর্ষগুলি ব্যবহার করে কিছু বড় সংবেদনশীল পদক্ষেপের প্রয়োজন!
সূত্র: Pinterest.com8। বিকিনি টপস আমরা কি নিস্তেজ শেডযুক্ত প্রিয়তম শর্টস, পাশাপাশি পুল উদযাপনের মুহুর্তগুলির জন্য একজোড়া ফ্লিপ-ফ্লপের সাথে জন্মগ্রহণ করতে পারি- সেলিনা গোমেজ আমাদের কীভাবে দেখায়!

সূত্র: Aliexpress.com11। বোহো স্টাইলিশ কুক্কুট প্রকারগুলি খুব সামান্য অলঙ্করণে একটি ছোট ছোট স্কার্ট ব্যবহার করে পাশাপাশি আপনার স্ট্রাইপড বিকিনি শীর্ষের সাথে ব্যবসায়ের জন্য একটি মাথা পুষ্পস্তবক
উত্স: সেলিব্মাফিয়া ডটকম 12। এখানে কিছুটা মদ পাশাপাশি ভিনটেজ, লেটেক্স পোলকা ডটেড বিকিনি শীর্ষগুলি ব্যবহার করে পুল পার্টির জন্য ঠিক একই বোতলগুলি ব্যবহার করে, কেন নয়?
[এসসি: মিডিয়াড]
সূত্র: Pinterest.com13। স্ট্রিপার হাই হিলের পাশাপাশি একটি শিখা সাদা স্কার্টের সাথে জুড়িযুক্ত বিকিনি শীর্ষগুলিও একটি প্রলোভনমূলক ফ্যাশন বিবৃতি দেয়।
সূত্র: ডলসকিল.কম 14। পায়ের জন্য জরি আপগুলির পাশাপাশি একটি উচ্চ স্লিট সাইড স্কার্টের সাথে ঠিক একই হিউড বিকিনি শীর্ষ দিনটি বাঁচায়!
সূত্র: Pinterest.com15। প্রশস্ত লেগযুক্ত প্যান্টগুলি পুলের স্টাইলটি একেবারে আরামদায়ক করে তুলতে পারে। এটি একটি বোহো টুইস্ট সরবরাহ করতে দুর্দান্ত সূর্যের চশমার পাশাপাশি বিবৃতি টুকরা দিয়ে যুক্ত করুন।
সূত্র: Pinterest.com16। কভার-আপগুলি পুল উদযাপনের সাঁতারের পোশাকের সাথে বেশ সাধারণ, আপনি কি সম্মত নন? তবে ঠিক কীভাবে একটি নিখুঁত ম্যাক্সি কভার-আপ ব্যবহার করা যায় যা একটি সুন্দর পুল উদযাপনের পোশাক হিসাবে কাজ করে।
উত্স: Pinterest.comsource: alicdn.com17। আপনার সলিড টোনড বিকিনি সেটকে একটি ভাল বেশ কার্ডিগান দিয়ে শীর্ষে রেখে আপনার সৈকত পরিধানের সাথে ফুলের দিকে যান। এটি অবশ্যই আপনার পুলের পোশাকে আবেদন যুক্ত করবে। হ্যাঁ পাশাপাশি আপনার শেডগুলি পাশাপাশি টুপি মনে রাখতে ব্যর্থ হবেন না।
সূত্র: ALICDN.com18। সর্বাধিক সাম্প্রতিক কোচেলা উদযাপনটি সৈকত উদযাপন গাউন কোড হিসাবে আমাদের নিখুঁত প্যান্ট দিয়ে প্রভাবিত করেছিল। এটি পরিদর্শন!
সূত্র: Pinterest.com19। পুল উদযাপন ফ্যাশন আশ্চর্যজনকভাবে কাফতানদেরও অন্তর্ভুক্ত করেছিল। আকর্ষণীয় তাই না? আপনি যদি কোনও সৈকত পার্টির পোশাকের বাইরে থাকেন তবে আপনার পোশাকটিতে বসে আকর্ষণীয় কাফতানটি বের করুন এবং পাশাপাশি এটি আপনার বিকিনি পরিধানের উপরে টানুন। আরামদায়ক পাশাপাশি চিক!
সূত্র: শপাইফাই.কম 20। আপনি যদি পুল পার্টিতে নিজেকে উপসাগরে রাখতে চান তবে আমাদের কাছে আপনার জন্য আরও একটি আকর্ষণীয় সুপারিশ রয়েছে। যেতে একটি সুন্দর ক্রোশেট বিকিনি স্টাইল চয়ন করুন। ত্বকের শোয়ের প্রভাবগুলি হ্রাস করতে এটি একজোড়া গ্ল্যাডিয়েটারের সাথে টুকরো টুকরো করুন।
উত্স: অ্যামিক্লুবওয়্যার ডটকম এখানে ঠিক ছিল সহজ পাশাপাশি সুন্দরতম পরিধানের পাশাপাশি সুন্দরতম বিকিনি শীর্ষগুলি পরিধান করার জন্য আরামদায়ক সুপারিশগুলি ছিল। আমরা এখন আপনাকে মেকআপের পাশাপাশি চুলের পাশাপাশি উদযাপনের জন্য কীভাবে ডল আপ করতে পারি তা বলতে চাই।
মেকআপ বুদ্ধিমান
চেহারাটি পীচ ঠোঁটের সাথে নিরপেক্ষ টোনের নগ্ন হওয়া উচিত পাশাপাশি কোনও ব্লাশ নয়, ট্যানটি দেখতে আসার পরিবর্তে ব্রোঞ্জারকে ব্যবহার করুন। চোখের গালাগালি পাশাপাশি গা dark ় রিমড পাশাপাশি রাখুন। মাঝারি থেকে ট্যানের পাশাপাশি গা dark ় ত্বকের সাথে মহিলাদের জন্য বিকিনি নির্বাচন করার সময়, আপনার মেকআপটি ম্যাট শীতল করার জন্য দুর্দান্ত হওয়া উচিত। হালকা থেকে মাঝারি ত্বকের জন্য নির্বাচন করার সময়, আপনার মেকআপটি চকচকে উষ্ণ টোনড থেকে উষ্ণ হওয়া উচিত।
সূত্র: Pinterest.com হায়ার ওয়াইজnull

You Might Also Like

Leave a Reply